সারার মনের জগতে এখন কে?

বিনোদন ডেস্ক : সাময়িক সময়ের জন্য প্রেমে জড়ান, তারপর ব্রেকআপ। বলিউড অভিনেত্রীদের প্রেম রহস্য নতুন কিছু নয়। অভিনেত্রী সারা আলী খানের জীবনে সুশান্ত সিং রাজপুত, কার্তিক আরিয়ান এখন অতীত। সারার মনের জগতে এখন জেহান হন্ডা?

তার ইনস্টাগ্রাম আপাতত এই প্রশ্নের উত্তর পেতে উন্মুখ। হঠাৎ কীভাবে নতুন গুঞ্জনের সূত্রপাত? সবাই যখন পুরনো ছবি দিয়ে অতীত রোমন্থনে ব্যস্ত, তখন আচমকাই জেহান হন্ডার অতি সাম্প্রতিক ছবি নেটাগরিকদের চর্চায়। হবে না–ই বা কেন!

সাগরের কিনারে রাতের অন্ধকারে অন্তরঙ্গ ভঙ্গিতে জেহানের সঙ্গে ছবি তুলেছেন সাইফ-কন্যা। জেহান প্রথমে পোস্ট করেছেন সেই ছবি। তার পোস্ট করার পরে একই ছবি সারা নিজের সামাজিক পাতায় পোস্ট করতেই নড়েচড়ে বসেছেন সবাই।

সত্যিই কি কিছু ঘটেছে? নাকি, সবটাই রটেছে? নেটাগরিকেরা কিন্তু দুইয়ে দুইয়ে চার করে ফেলার অনেক উপাদান পেয়েছেন। যেমন, যুগলে রং মিলিয়ে পোশাক বেছেছেন। জেহানের পরনে নরম গেরুয়া রঙের শার্ট। সাদার উপর একই রঙের স্ট্রাইপ দেওয়া বারমুডা। সারা উষ্ণ নরম গেরুয়া রঙের হট ড্রেসে।

জল্পনা আরও বেড়েছে রি-পোস্টে ‘তোমায় ভালোবাসি’ কথাটা দেখে। এ কথা ছবির উপরে লিখেছেন সারা। শুধু তাই নয়, জেহান-সারার ছবি তোলার ভঙ্গি বলছে, তারা এর আগেও সম্ভবত এক সঙ্গে সময় কাটিয়েছেন।

সারার প্রথম ছবি ‘কেদারনাথ’-এর সহকারী পরিচালক ছিলেন জেহান। সেখান থেকেই আলাপ। সেই আলাপ হঠাৎই ঘনিষ্ঠতায় পরিণত হয়েছে। গুঞ্জন, ইদানীং পরস্পরকে প্রায়ই নাকি মুম্বাইয়ের নানা জায়গায় এক সঙ্গে দেখা যাচ্ছে।