বাংলা নববর্ষের ১ম দিনে সাধারন মানুষের মাঝে আ.লীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

95
gazipurnews.net

 

নিউজ ডেস্কঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন খাঁন রিপন ও তাঁর পরিবারের পক্ষ থেকে মাহে রমজান উপলক্ষে বাংলা নববর্ষের প্রথম দিনে ১৬০টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রমজান মাস পবিত্র মাস ও বরকতের মাস। মহান রাব্বুল আলামীনের রহমত পাওয়ার আশায় বক্তারপুর ইউনিয়নের ফুলদী ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে অসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

পরে সাজ্জাদ হোসেন খাঁন রিপন ও তার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত হোসেন খাঁন ও ছোট ভাই মোঃ সোহেল হাশিম খাঁন (বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক) এর অর্থায়নে ফুলদী যুব সমাজের সার্বিক তত্বাবধানে এই খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম খাঁন।

 

বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৩নং ওয়ার্ডের সভাপতি আফজাল হোসেন বিপ্লব, ইউনিয়ন পরিষদের ০৩নং ওয়ার্ডের সাবেক সদস্য মোঃ কবির হোসেন, ০৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মিজানুর রহমান মুঞ্জুর এবং কালীগঞ্জ থানা ছাত্রলীগের সদস্য মাহের হোসেন প্রমুখ।

 

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল ৬ কেজি, আলু ২ কেজি, ছোলা ১কেজি, তৈল ১ লিটার, লবন ১ কেজি, পেয়াজ ০২ কেজি, মুশরের ডাল ১ কেজি, চিনি ১ কেজি, সেমাই ১ পেকেট। এ খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার অসহায় পরিবারগুলো আনন্দিত হয়েছে এবং সাজ্জাদ হোসেন খাঁন রিপন ও তাঁর পরিবারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

- বিজ্ঞাপন -Make the trade