ফুলেল শুভেচ্ছায় সিক্ত বক্তারপুর ইউপি চেয়ারম্যান ফারুক

gazipurnews

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো বিপুল ভোটে আতিকুর রহমান আকন্দ ( ফারুক ) চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিভিন্ন ব্যক্তি, রাজনৈতিক নেতাকর্মী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন।

২১ জুন নির্বাচনের ফলাফল ঘোষনার পরপরই ফারুক চেয়ারম্যানের বাড়িতে গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় নেতাকমীরা ফারুক চেয়ারম্যানকে মিষ্টিমুখও করায়।

-বিজ্ঞাপন-

উল্লেখযোগ্য ব্যক্তিদের মধ্যে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন, বীর মুক্তিযোদ্ধা হাজী শওকাত হোসেন খান, মোফাজ্জল হোসেন খান, নাজিমউদ্দিন খান নাজিম, রমিজউদ্দিন আহম্মেদ, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা সাজ্জাদ হোসেন রিপন, বি.নিউজ গ্রুপের চেয়ারম্যান মাহফুজ হোসেন খান, বক্তারপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসেন বিপ্লব, ফুলদী গ্রামের সমাজকর্মী মাহবুবুল আলম (দাদু), শেখ আব্দুর রশিদ, আলী আজগর, শহিদুল ইসলাম শিপুল প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ব্যক্তি, রাজনৈতিক নেতাকর্মী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ ফারুক চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তারা তার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।