প্রিয়মনির ‘কসাই’ অবশেষে সিনেমা হলে

61

 বিনোদন ডেস্ক : তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রিয়মনি, যিনি স্মার্ট, শিক্ষিতা, সুন্দরী, বিনয়ী এবং ডান্সে পারদর্শী। ঢালিউডের সম্ভাবনাময়ী এই নায়িকার প্রথম ছবি অবশেষে সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। ঈদ উল ফিতরে ‘কসাই’ ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায়।

করোনার কারণে সেসময় সিনেমা হলে মুক্তি দিতে পারেননি ছবির পরিচালক অনন্য মামুন। এবার সেই প্রতীক্ষার অবসান হচ্ছে। ঈদ উল আজহাকে সামনে রেখে সিনপ্লেক্সে মুক্তি পাচ্ছে ছবিটি। জানা গেছে, আজ বৃহস্পতিবার থেকে ঈদকে সামনে রেখে চালু হয়েছে সিনপ্লেক্সে।

শুক্রবার (১৬ জুলাই) থেকে সিনপ্লেক্সের সীমান্ত সম্ভার ও বসুন্ধরা শপিংমল শাখাতে কসাই প্রদর্শিত করা হবে। ওটিটিতে দর্শকরা ২০ টাকায় ছবিটি দেখার সুযোগ পেয়েছেন। ছবিতে নতুন নায়িকা প্রিয়মনির অভিনয় প্রশংসিত হয়। তবে সিনেমা হলে মুক্তি না পাওয়ায় মন খারাপ ছিল প্রিয়মনির।

এবার সেই মন খারাপের পালা শেষ হচ্ছে। দর্শকদের সঙ্গে বড় পর্দায় ছবিটি উপভোগ করবেন বলে জানান প্রিয়মনি। তিনি বলেন, ছবিতে আমার নায়ক হিসেবে আছেন নিরব ভাই। পরিচালক অনন্য মামুন ভাই সবার প্রতি আমি কৃতজ্ঞ। অবশেষে সিনেমা হলে কসাই মুক্তি পাচ্ছে।

এই আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়। আমি খুব খুব আনন্দিত। প্রিয়মনি আরও বলেন, আমি বিশ্বাস করি দর্শকরা ছবিটি দেখে হতাশ হবেন না। ওটিটিতেও দর্শকরা ছবিটি দেখে প্রশংসায় ভাসিয়েছেন। আর বড় পর্দায় ছবি দেখার মজাই আলাদা। সবাইকে সিনেমা হলে কসাই দেখার আমন্ত্রণ।