টঙ্গীতে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার-৮

74

 

স্টাফ রিপোর্টার : টঙ্গী পশ্চিম থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে থানার বিভিন্ন এলাকায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ১২’শ ১০ পিসি ইয়াবা ট্যাবলেটসহ আটজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ ৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

 

পুলিশ জানায়, নিষিদ্ধ ঘোষিত ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদ পেয়ে স্থানীয় দেওরা ও গাজীপুরা এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে মো: মানিক ওরফে কালা মানিক, (৩২) মো: রাসেল হোসেন (২৫), আকরাম হোসেন (৩২), নয়ন (১৯), আরমান (৩০), হিরা মানিক (২৫), সাইফুল (৩৪), মোঃ ফারুক হোসেন (৩২) কে গ্রেফতার করা হয়।

 

তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, খাপাড়া এলাকার শামসুদ্দিনের ছেলে মো: সাইফুল ইসলাম -এর কাছ থেকে ও গাজীপুরার আবুল হোসেনের ছেলে মো: জসিম এর কাছ থেকে ও এরশাদনগর ৩নং ব্লকের সেলিম মুন্সির ছেলে আলামিন ওরফে মুরগি আলামিনসহ অনেকের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে তারা টঙ্গী ও আশেপাশে এলাকায় দীর্ঘদিন যাবত বিক্রি করে আসছে।

 

এব্যাপারে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, উপ-পুলিশ কমিশনার অপরাধ দক্ষিণ মাহাবুব- উজ- জামান  ও অতিরিক্ত উপ পুলিশ কমিশনার হাসিবুল আলম -এর নির্দেশে থানার বিভিন্ন এলাকায় অভিযান চালানা হয়। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

 

এছাড়াও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার -এর নির্দেশে মাদক কারবারীসহ বিভিন্ন অপরাধীদের বিরুদ্ধে অভিযান চলছে এবং অব্যাহত থাকবে। অপরাধী যেই হোক না কেন তাদেরকে গ্রেপ্তার করা হবে।