টঙ্গীতে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

74

টঙ্গী প্রতিনিধি : গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানা পুলিশ ২৫ কেজি গাঁজাসহ মাদক কারবারী চক্র গ্রেফতার করেছে। শুক্রবার সকালে টঙ্গী পূর্ব থানায়  এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (অপরাধ দক্ষিণ) মাহবুব উজ জামান।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ ফোরকান হোসেন শান্ত (৩৫), কামরুল ইসলাম ইয়াছিন (১৫),  মোসাঃ হনুফা (৩০), ইসমত আরা ওরফে সাবিনা (২৫) ও শহিদুল ইসলাম (২৮)।

 

মাহবুব উজ জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর ও ডিএমপির মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচ জন মাদক ব্যবসায়ীকে বিভিন্ন এলাকা হইতে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা ও নগদ ২৮ হাজার ৩৩০ টাকা, ১টি বাস, ১টি নোয়া মাইক্রোবাস, ২টি পিকআপ, ৩টি  মোবাইল, ২টি স্বর্ণের চেইন, মাদক কেনাবেচার ৯ টি হিসাব রেজিস্টার ও একটি গাড়ির ভূয়া নেমপ্লেট উদ্ধার করা হয়।

 

মাহবুব উজ জামান আরও বলেন , আটক ফোরকান হোসেন শান্তর নামে দুটি মাদক মামলা সহ মোট ০৩ টি এবং ইসমত আরা ওরফে সাবিনার একটি মাদক মামলা রয়েছে। ফোরকান হোসেন শান্ত দীর্ঘ দিন ধরে তার সহযোগীদের সাথে নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাদক সংগ্রহ করে টঙ্গীসহ বিভিন্ন জায়গায় কেনাবেচা করে আসছে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।