জন্মদিনের শুভেচ্ছা বার্তায় সিক্ত হলেন আশরাফী মেহেদী হাসান

87
gazipurnews.net

নিজস্ব প্রতিবেদকঃ কুয়াশাছন্ন হিম শীতল মনমুগ্ধ রৌদ্র জল সকালে সমাজের বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতা-কর্মী এবং সাধারন জনগণের শুভেচ্ছা বার্তায় সিক্ত হলেন এডভোকেট আশরাফী মেহেদী হাসান। আজ রোজ মঙ্গলবার ২০/১২/২০২২ ইং ৫৫তম জন্মবার্ষিকী এডভোকেট আশরাফী মেহেদী হাসান –এর।

 

কালীগন্জ উপজেলার,কালীগন্জ পৌরসভার বাঙ্গাল হাওলা গ্রামের মৃত আশরাফী আব্দুল গনি মিয়ার কনিষ্ঠ পুত্র আশরাফী মেহেদী হাসান- এর ৫৫তম জন্ম বার্ষিকীতে কালিগঞ্জ -এর বিভিন্ন স্তরের রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব আশরাফী মেহেদী কে শুভেচ্ছা জানান।

 

উল্লেখ থাকে যে আশরাফী মেহেদী দেশ ও গাজীপুর তথা কালীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় সামাজিক কর্মকাণ্ডে ও বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। মেহেদী হাসান ছাত্র জীবন থেকে বাংলাদেশ আওয়ামী ছাএলীগ এর সাথে যুক্ত ছিলেন, এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন।

 

এরই ধারাবাহিকতায় গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এর দায়িত্বে ছিলেন।

 

তিনি কালিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান। বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের (আসাদুজ্জামান নূর-হাসান আরিফ) কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে কাজ করেছেন। তিনি নিজেও একজন আবৃত্তিকার।

 

আশরাফী মেহেদী হাসান তার পরিবার এবং বন্ধুবান্ধব আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ী সকলকে তার জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

- বিজ্ঞাপন -Make the trade