আজ শিল্পপতি হেলাল খানের প্রথম মৃত্যু বার্ষিকী

gazipurnews.net

 

নিজস্ব প্রতিবেদকঃ আজ ৮ই এপ্রিল গাজীপুরের কালীগঞ্জের ফুলদী নিবাসী মরহুম নাছিরউদ্দিন খানের (বেনু মিয়া ) তৃতীয় পুত্র, ধর্মভীরু, শিক্ষানুরাগী, সমাজসেবক, বিশিষ্ট শিল্পপতি মুহাম্মদ হেলাল খান-এর প্রথম মৃত্যুবার্ষিকী।

 

মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি সিয়াম এগ্রো ফুডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া হেলাল খান হজ্জ এজেন্সীজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব), অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব), বাংলাদেশ এগ্রো ফুড এসোসিয়েশন, ফুড এন্ড বেভারেজ এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠনের উচ্চপদে সম্পৃক্ত ছিলেন।

 

তিনি এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ ধর্মীয় ও সামাজিক সংগঠনের উন্নয়নে বিপুল পরিমাণ অর্থ দান করে গেছেন। পারিবারিকভাবে দিনটি কুরআনখানি, কাঙ্গালীভোজ এবং দোয়া অনুষ্ঠানের মাধ্যমে পালন করা হচ্ছে।

 

উল্লেখ্য, গত বছরের ৮ এপ্রিল বৃহস্পতিবার ভোর ৫টায় রাজধানীর উত্তরাস্থিত নিজ বাসায় আকস্মিক অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়ার পথে মাত্র ৪৯ বছর বয়সে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ২ কন্যা, মা, ভাই-বোন, অগনীত আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।